বড়াইগ্রামের আলোচিত শিশু ধর্ষণ ধর্ষকের জামিন নামঞ্জুর

অমর ডি কস্তা,বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে আলোচিত নয় বছরের শিশুকণ্যা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহাবুর রহমানের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। বুধবার (১৪ মার্চ) দুপুরে জেলা শিশু আদালতের বিচারক হাসানুজ্জামান রিপন এ আদেশ দেন। মামলার বাদীর আইনজীবী মখলেসুর রহমান মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।
আদালত সুত্রে জানা যায়, এসএসসি পরীক্ষার কারণে ২৪ দিন জামিনে থাকার পর অভিযুক্ত মাহাবুর রহমানকে বুধবার দুপুরে নাটোর শিশু আদালতে হাজির করা হয়। এ সময় পূনরায় জামিন চেয়ে আদালতে আবেদন করেন মাহাবুরের আইনজীবী সৈয়দ মোজাম্মেল হোসেন মন্টু। বাদীর পক্ষ থেকে জামিন আবেদনের বিরোধিতা করা হয়। আদালত উভয় পক্ষের যুক্তি শুনে অভিযুক্ত মাহাবুরের জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সাথে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ২৪শে জানুয়ারী বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার হারোয়া এলাকার নয় বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে তার চাচা মাহাবুর রহমান (১৭)। এ ঘটনায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ডলি রানী পরিকল্পিতভাবে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার সময় ধর্ষণের আলামত গোপন করে উল্টো শিশুটিকে মানসিক রোগী হিসেবে প্রতিবেদন দেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হবার পর বিষয়টি আদালতের নজরে আসে এবং আদালতের নির্দেশে পূনরায় দুই দফায় শিশুটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here